October 27, 2024, 10:27 am

সংবাদ শিরোনাম :
দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির

রাজধানীর উত্তরায় দুই ক্লিনিক দালালদের সংঘর্ষ – আহত ৩

তামান্না আক্তার হাসিঃ রাজধানীর উত্তরায় আরএমসি হাসপাতাল ও লেকভিউ হাসপাতাল নামে দুটি ক্লিনিক দালালদের মধ্যে সংঘর্ষের তথ্য পাওয়া গেছে। আর এতে মামুন, সম্রাট ও পলাশ নামে ৩ জন আহত হওয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, উত্তরা ৭ নং সেক্টর ৫ নং রোডে অবস্থিত ব্যক্তি মালিকানা আরএমসি ক্লিনিক অধিক রোগী পাওয়ার আশায় গত দুই মাস আগে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে নিতে শুভ নামে এক দালাল নিয়োগ দেন।
এর আগে আরএমসির মালিক আব্দুস সালাম ভুয়া অফার দিয়ে উত্তরা আধুনিক মেডিকেল থেকে রোগী ভাগিয়ে নেওয়ার কাজ নিজেই করতেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তরা আধুনিক মেডিকেলে নিজেদের আধিপত্য বিস্তার করতে আরএমসির লোকজন শুভোর নেতৃত্বে মেডিকেলের ৩য় গেইটে ১১ নং সেক্টরে অবস্থিত ব্যক্তি মালিকানা হাসপাতাল লেকভিউর লোকজনকে মারধর করেন বলে জানা যায়।
এরই জেড়ে শুক্রবার দুপুরে জুমার নামাযের সময় লেকভিউর দুইজন মাঠকর্মী সম্রাট ও পলাশের উপরে শুভোর নেতৃত্বে আরএমসির ১০ থেকে ১৫ জন মিলে হামলা করলে দুই পক্ষের মারামারিতে ৩ জন আহত হন বলে নিশ্চিত করেন লেকভিউর ব্যবস্থাপনা পরিচালক এস কে রাজু আহাম্মেদ।

বিষয়টি নিয়ে আরএমসি হাসপাতালের ম্যানাজার আনোয়ার জানান, মার্কেটিং বিভাগ নিয়ন্ত্রন করেন হাসপাতালের মালিক আব্দুস সালাম নিজেই। শুভ আমাদের হাসপাতালে ২ মাস আগে যোগদান করেছেন। এনিয়ে হাসপাতালের মালিক আব্দুস সালাম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি কিছুই জানিনা। শুভোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি তার সাথে যোগাযোগ করে আপনাদেরকে জানাচ্ছি। এর পর তিনি আর কল রিসিভ করেননি।

বিষয়টি নিয়ে উত্তরা পশ্চিম থানা অফিসার ইন্চার্য আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, এনিয়ে থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে, কোন মামলা হয়নি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন